পাবনা-২ আসনে কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনীর মনোনয়নপত্র বাতিল করেছে নির্বাচন কমিশন (ইসি)। সুজানগর-বেড়ার একাংশ নিয়ে গঠিত আসটিতে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছিলেন তিনি। সেই মনোনয়নটি ফিরে পাওয়ার জন্য আপিলের খোঁজ নিতে মঙ্গলবার ইসিতে এসেছিলেন এই কণ্ঠশিল্পী।

ইসির নির্ধারিত বুথে এসে আপিল করার বিষয়ে খোঁজ নেন ডলি সায়ন্তনী।

ইসিতে ডলি সায়ন্তনী সাংবাদিকদের বলেন, আমার ছোট একটা ক্রেডিট কার্ডের ঝামেলা ছিল, যেটা নলেজে ছিল না। বাচ্চা বাইরে পড়াশোনা করে সেজন্য দেশের বাইরে যাওয়া-আসা করা লাগে। ক্রেডিট কার্ডের অ্যামাউন্ট পরিশোধ করে ইসিতে এসেছি।

কত টাকা বকেয়া ছিল- জানতে চাইলে তিনি বলেন, খুব কম টাকা, বলার মতো না। যে অভিযোগটা এসেছে, এটা আসলেই আমার ভুল ছিল। কারোর ষড়যন্ত্র দেখছি না। এটা আমি খেয়াল করিনি। তবে আশা করছি, আমার মনোনয়নপত্রের বৈধতা পাব।

এর আগে গত ৩ ডিসেম্বর ক্রেডিট কার্ড সংক্রান্ত ঋণখেলাপিল কারণে পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান তার মনোনয়ন বাতিল করেন।

এদিকে ভোটে অংশ নেওয়ার বিষয়ে কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী জানান, তার দীর্ঘ দিনের ইচ্ছা এলাকার মানুষের জন্য কিছু করার। সেজন্য তিনি ভোটে এসেছেন। তিনি এলাকাবাসীসহ সবার সহযোগিতা চান।